বাংলাদেশে আসছে রিয়েলমির ৬ সিরিজের ফোন

রিয়েলমির ৬ সিরিজের ফোন

বাংলাদেশে রিয়েলমি বেশি দিন প্রবেশ করেনি তার মধ্যে বাজিমাত করে ফেলেছে স্মাটফোন বাজার । অফিশিয়াল ভাবে দেশে আসার পরপর পড়েছে লকডাউনে । রিয়েলমি প্রথমে দুটি স্মাটফোন নিয়ে আসে ফোন দুটি হল Realme 5i,
Realme C2 এবং  ঈদে যখন সীমিত আকারে সপ খোলা হল তখন Realme C3 রিলিস করে । বর্তমানে রিয়েলমি পরিবারে তিন জন সদস্য হয়েছে ।

কিছু লিকেস নিউজ রয়েছে জানতে পারলাম বাংলাদেশে অফিশিয়াল ভাবে রিয়েলমির ৬ সিরিজের ফোন আসছে জুন এর ২১ তারিখ এ কিন্তু যদি আবার দেশে লকডাউন হয় তবে তারা হয়তো তারিখ পরিবর্তন করতে পারে । রিয়েলমির ৬ সিরিজের বেশ কয়টি স্মাটফোন রয়েছে সেখান থেকে যে কোন স্মাটফোনটি তার নিয়ে আসছে সে বিষয়ে এখনো জানা যায় নি তবে Realme 6i আসার একটা গুনজন শোনা যাচ্ছে । রিয়েলমি ৬ এ যে ফোন গুলো বিশ্বের বিভিন্ন দেশে রিলিস দেওয়া হয়েছে , Realme 6, Realme 6 Pro, Realme 6S এবং Realme 6i এর মধ্যে আপনি কোন ফোনটির জন্য অপেক্ষা করছেন কমেন্ট করে জানাবেন।

রিয়েলমির আগের ফোন গুলো দেখা গেছে তারা ফোনের দাম ফোন হিসাবে যেমন ঠিক তেমন রাখছে যা অন্য ব্রান্ড থেকে ভাল । যদি Realme 6 আসে তবে এর দাম কেমন হতে পারে বা কেমন দাম রাখা উচিত বলে আপনি মনে করেন কমেন্ট করে জানাবেন । আমি মনে করি ফোনটি দাম ১৫-১৭ হাজার এর মধ্যে থাকা উচিত যেটা বেস ভেরিয়েন্ট।

Related Post

Leave a Reply

Your email address will not be published.

3 × 4 =

error: Content is protected !!